FAQs

প্রথমে আপনার পছন্দের প্রোডাক্টটি সিলেক্ট করুন। তারপর “Add to Cart” অপশনটি ক্লিক করুন। এরপর, “Proceed to Check Out” অপশনটিতে ক্লিক করুন এবং আপনার বিষয়ে জানতে চাওয়া তথ্য গুলি (আপনার নাম, ঠিকানা, পিন কোড, ফোন নং ইত্যাদি) সঠিক ও নির্দিষ্ট জায়গায় লিখুন। তারপর “Order on WhatsApp” অপশনটি সিলেক্ট করুন। আপনার কাছে এরপর WhatsApp এর মাধ্যমে ডেলিভারি চার্জ সহ আপনাকে মোট কত টাকা দিতে হবে এবং পেমেন্টের ডিটেইল জানানো হবে। আপনি সম্পূর্ণ পেমেন্ট ক’রে দিলে আপনার বুকিংটি কনফার্মড হবে।
ক্যাশ অন ডেলিভারির ক্ষেত্রে আপনার বুকিংটি কনফার্ম ক’রে WhatsApp এ ডেলিভারি চার্জ সহ আপনাকে মোট কত টাকা দিতে হবে তা জানিয়ে দেওয়া হবে।

প্রোডাক্ট পছন্দ করুন —> “Add to Cart” করুন —> “Proceed to Check Out” করুন এবং আপনার বিষয়ে জানতে চাওয়া তথ্য ফিলাপ করুন —> “Order on WhatsApp” সিলেক্ট করুন —> শিপিং চার্জ সহ পেমেন্ট করুন —> অর্ডার কনফার্মড।

আগে থেকে যারা জিনিসের দাম দিয়ে দেবেন বা যারা ক্যাশ অন ডেলিভারি-তে জিনিস নেবেন, তাদের প্রত্যেককেই কমপক্ষে ২০০ টাকার জিনিস অর্ডার করতে হবে।

হ্যাঁ, মনের মতো সারা ভারতেই তাদের জিনিস পৌঁছায়। তবে, আপাতত তারা ভারতের বাইরে তাদের পরিষেবা দিচ্ছে না।

হ্যাঁ, ত্রিপুরা ছাড়া সারা ভারতেই ক্যাশ অন ডেলিভারির সুবিধা পাওয়া যায়।

Google Pay, PhonePe, বা ব্যাঙ্ক ট্রান্সফারের মাধ্যমে পেমেন্ট করা যাবে। পেমেন্ট ডিটেইল +91 6289450554 নম্বর থেকে WhatsApp ক’রে আপনাদের জানানো হবে।

বুকিং কনফার্ম করার জন্য পেমেন্ট করার পর তার স্ক্রীনশট পাঠানো বাধ্যতামূলক।

সাধারণতঃ পেমেন্ট করার এবং বুকিং কনফার্ম হওয়ার ২–৪ কাজের দিনের মধ্যে জিনিস ডিসপ্যাচ করা হয়।

পশ্চিমবঙ্গের মধ্যে হলে ডিসপ্যাচের ৩–৪ দিনের মধ্যে পার্সেল নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে যায়। আর পশ্চিমবঙ্গের বাইরের ঠিকানা হলে কম-বেশি ৭ দিন লাগে পার্সেল পৌঁছোতে।

“মনের মতো” র রিসেলার হতে চাইলে আমাদের রিসেলার ফর্মটি ফিলআপ করুন অথবা +91 9330823048 নম্বরে আপনার সম্পূর্ণ নাম ও ঠিকানা সহ WhatsApp করুন এবং আমাদের জানান যে আপনি রিসেল করতে চান।

অর্ডার কনফার্ম হয়ে যাবার পর সাধারণত আর সেই অর্ডার ক্যান্সেল করা হয় না। তবে আপনাদের অর্ডার পাওয়ার পর আমরা আপনাদের / কাস্টমারদের ফোন করে অর্ডারটি রিকনফার্ম করি। সেই সময় যদি কোনো অর্ডার ক্যান্সেল হয় তাহলে তা হতে পারে। কিন্তু ফোন করে কোনো অর্ডার রিকনফার্মড হয়ে গেলে আর তা ক্যান্সেল হয় না।
টাকা পেমেন্টের পর অর্ডার ক্যান্সেল করলেও কোনো পরিমাণ টাকাই রিফান্ড হবে না।

আপনার পার্সেল ডিসপ্যাচ হয়ে যাবার পর বুকিং ডিটেইলের কোনো তথ্য পরিবর্তন করা যাবে না।
তাই, অনুগ্রহ করে আপনার নির্দিষ্ট অর্ডারটি দেওয়ার পর আমাদের তরফ থেকে ফোন করা হলে সঠিক ভাবে সহযোগিতা করবেন।

না, প্রোডাক্ট হোল্ড করানোর কোনো সুযোগ এখানে নেই। আপনি কোন্ কোন্ প্রোডাক্ট অ্যাভেইলেবেল আছে তা দেখে নিয়ে সেই মতো অর্ডার করুন। আপনি একবারে যা অর্ডার করবেন, আমরা সেইগুলোই ডিসপ্যাচ করব।

আউট অফ স্টক বা ক্ষতিগ্রস্ত প্রোডাক্টের ক্ষেত্রে আমরা আপনার পার্সেলটি ততক্ষণ অবদি হোল্ড করব যতক্ষণ না আপনি অন্য কোনো প্রোডাক্ট পছন্দ করছেন। অন্য প্রোডাক্টের অপশন আমরা আপনাকে দেব। যদি তার মধ্যে থেকে আপনার কিছু পছন্দ না হয় তবে ঐ প্রোডাক্টের অ্যামাউন্টটি আমরা আপনাকে রিফান্ড করে দেব।

পার্সেল নির্দিষ্ট ঠিকানায় না পৌঁছালে সেটি আবার আমাদের কাছে ফেরত আসে। সেক্ষেত্রে আবার নতুন করে পাঠানোর জন্য আপনাকে আরেকবার শিপিং চার্জটি দিতে হবে।

সাধারণতঃ এমন ঘটনা তখনি ঘটে, যদি আপনাদের দেওয়া ঠিকানায় কোনো ভুল থাকে, বা কেউ ডেলিভারি পার্সনের ফোন না ধরেন।

মনের মতো তে রয়েছে এক্সচেঞ্জ পলিসির সুবিধা । রিটার্ন বা রিফান্ড নয় কিন্তু বিশেষ কিছু ক্ষেত্রে কোনো প্রোডাক্টের আ্যামাউন্ট ভ্যালুর সঙ্গে নতুন প্রোডাক্টের অ্যামাউন্ট ভ্যালু এক্সচেঞ্জ বা অ্যাডজাস্ট করে দেওয়া হয়। কোনো প্রোডাক্ট তখনি এক্সচেঞ্জ করা হবে যদি পার্সেল আনবক্সিংয়ের সময় দেখেন সেটি আগে থেকেই ভাঙা বা ক্ষতিগ্রস্ত অবস্থায় আছে। তাই প্রতিবারই আপনাদের একটি আনকাট আনবক্সিং ভিডিও করতে অনুরোধ করা হচ্ছে। এবং যদি প্রোডাক্টে কোনো ডিসপুট থাকে, তবে সেই ভিডিও আপনারা আমাদের WhatsApp নম্বরে সঙ্গে সঙ্গে পাঠান। আমরা কিছুক্ষণের মধ্যেই আমাদের সিদ্ধান্ত আপনাদের জানিয়ে দেব।

পার্সেলের ভাঙা/ক্ষতিগ্রস্ত প্রোডাক্টটি আপনারা নিজ দায়িত্বে পোস্ট বা ক্যুরিয়ার করে আমাদের পাঠাতে পারেন। ক্ষতিগ্রস্ত জিনিসটি আমাদের কাছে পৌঁছানোর পর আমরা নতুন জিনিসটি পাঠাব। নতুন জিনিস পাঠানোর শিপিং চার্জ মনের মতো দেবে।

এক্সচেঞ্জ বা এই জাতীয় যেকোনো অভিযোগের জন্য আনকাট আনবক্সিং ভিডিওটি করা ও আমাদের পাঠানো বাধ্যতামূলক।

First, click on the product you choose, then select “Add to Cart” option. Next, click on “Proceed to Check out” and fill all the required details of you (Name, Address, PIN code, Phone No. etc.) in the given space. After that, click on “Order on WhatsApp” button. Then we will send you the payable amount (inclusive of Shipping charge) and Payment details through WhatsApp. Once your payment is done, your order will be confirmed.
In case of Cash on Delivery (COD), we will confirm your booking and will let you know the exact payable amount (inclusive of shipping charge) through WhatsApp.

Select Products —> Add to Cart —> Proceed to Check Out —> Enter Details —> Order on WhatsApp —> Make Payment (include shipping) —> Order Confirmed.

The Minimum Order Value will be Rs. 200/- for both Prepaid and Cash on Delivery Customers.

Yes, Moner Moto provides their services all over India. But currently, we are not supplying our products out of India.

Yes, Moner Moto provides the fecility of Cash on Delivery over whole India except Tripura.

Upto 500 grams and a particular dimension, the shipping / delivery charge is Rs. 50/- for Prepaid method (i.e., online payment), and it is Rs. 100/- for Postpaid Customers (Cash on Delivery).

This nominal charge is same in whole India.

In case the weight or dimension of the parcel increases, the shipping charge will be higher.

You can make the payment via Google Pay, PhonePe, or Bank Transfer. The details of payment will be sent to you from the WhatsApp no. +91 6289450554

Sending your Payment Screen Shot is Mandatory for confirmation.

We generally dispatch within 2-4 working days after full payment and confirmed booking.

It takes 3-4 days after dispatch to reach the destination if the address is within West Bengal. And it takes approx 7days to reach in other states.

To become a successful Reseller, first fill up the Reselling Form or WhatsApp on +91 9330823048 with your full name and address, informing us that you want to be a reseller.

After booking a product, we will call the customers to reconfirm the booking. If a customer wants to cancel the order they can do it when we call them to reconfirm. After reconfirmation orders can not be cancelled.
If customers want to cancel an order after payment is done, we won’t be able to refund the paid amount.

After an order is dispatched, the delivery details can not be changed. That is why every customer is requested to co-operate with us when we call them to reconfirm the order.

No, there is no facility for that. Considering the availability, you can place order and we will dispatch those items.

In case of that, we will hold your product until you choose something else. We will provide you the other options. If you don’t have another choice from those options, we will refund you the amount.

If the parcel is undelivered, it will return back to us. In that case, you have to pay the shipping charge once more for a new attempt. It usually happens if there is something wrong in the provided address details / if someone doesn’t pickup the call / some other issues.

At moner moto we have an exchange policy. Return and refund are unavailable but in some special cases we exchange the amount value of a damaged or broken product with a new product or adjust it accordingly. This kind of exchange is only valid if and only if the customers find the product damaged or broken at the time of parcel opening. That is why we request everyone to record an uncut unboxing video of the parcel and if customers find their product damaged or broken they have to send us the unboxing video to our Whatsapp number immediately. We will respond as soon as possible.

Customers can send us the damaged product through courier at his/her own risk spending the complete courier charge. Once it is received the exchanged product will be dispatched for free of cost from our end.

To claim an exchange or any kind of complain, customers must send us the unboxing video to our whatsapp number.

My Cart
Close Wishlist
Close Recently Viewed
Categories